ক্যাটরিনা নতুন ঘোষণা দিলেন

বিনোদন ডেস্কঃ বেশ কিছুদিন আগেই মার্কেটে নিজের কসমেটিক্স ব্র্যান্ড লঞ্চ করার খবর দিয়েছিলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এরপর থেকে তিনি ব্যবসায়ী হিসেবেও পরিচিত হন।

এবার তাকে পাওয়া যাবে আরও এক পরিচয়ে। নিজের প্রযোজনায় ছবি বানানোর ঘোষণা দিলেন বলিউডের এই গ্ল্যামার গার্ল।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের সাথে ‘ভারত’ ছবির কাজ শেষ করেছেন ক্যাট। ছবিটির মুক্তি উপলক্ষে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে এ ছবির প্রমোশনে অংশ নেন তিনি।

সেখানেই গণমাধ্যমের কাছে প্রযোজনায় আসার ঘোষণা দেন ক্যাট। তিনি ইতোমধ্যেই ফরাসি ছবি ‘হি লাভস মি, হি লাভস মি নট’ ছবিটির স্বত্ত্ব কিনে নিয়েছেন বলে জানান। ‘ভারত’ ছবিটি মুক্তির পরই ফরাসি এই ছবিটির হিন্দি ভার্সন নির্মাণে মনযোগ দেবেন ক্যাটরিনা।

এ নিয়ে ক্যাটরিনা বলেন, ‘ফরাসি ওই ছবির গল্প নিয়ে বেশ অনেকদিন ধরেই আমি ও আমার টিম কাজ করছি। আসলে নিজের প্রযোজনার প্রথম পদক্ষেপে এমন কোনো প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলাম যার বিষয়বস্তু আমার মন ছুঁয়ে যাবে। সবদিক ঠিক থাকলে এবছরই নতুন ছবির শুটিং শুরু হবে।’

তবে এই ছবিতে নায়ক ও নায়িকা কে হবে সে বিষয়ে মুখ খুলেননি তিনি। জানাননি ছবিটিতে নিজে অভিনয় করবেন কী না সেটিও।

বলিউড তারকাদের মধ্যে ক্যাটরিনাই প্রথম নয়। এর আগেও প্রিয়াঙ্কা চোপড়া পার্পল পেবল পিকচার্স, আনুশকা শর্মা ক্লিন স্লেটস ফিল্মস ও স্বরা ভাস্কর কাহানিওয়ালে নামে নিজ নিজ প্রোডাকশন হাউজ খুলেছেন।