গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ৮

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে পূর্বশক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় শিশু ও নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। এ সময় দোকান, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

বুধবার দুপুরে সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের বড়ফা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৬ সালে নয়ন শেখ নামের এক যুবক খুনের ঘটনাকে কেন্দ্র করে আলিম মাস্টার ও অলিউর মেম্বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ হত্যাকে কেন্দ্র করে তিনটি মামলা হলে মঙ্গলবার নিহত নয়ন শেখের বাবা আব্দুল আলী আসামিপক্ষের সঙ্গে আপস করে হত্যা মামলায় নারাজি দেন।

কিন্তু আদালত নারাজি গ্রহণ না করায় দুপক্ষের মধ্য আবারো উত্তেজনা শুরু হয়। এর জের ধরে দুপক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পান্টা ধাওয়া এবং এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষে ইউপি মেম্বার অলিউর রহমানসহ ৮ নারী ও শিশু আহত হয়। সংঘর্ষ চলাকালে অন্তত ১২টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালানো হয়। পরে আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. হযরত আলী জানান, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এখনও কোনোপক্ষ মামলা করেনি। মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।