গ্রীন লাইন বন্ধ করো ব্লক রক্ষা করো এই উপলক্ষে ভোলায় ইলিশা জংশন বাজারে মানববন্ধন..

বিশেষ প্রতিনিধি: ইলিশা ঘাট হইতে ঢাকা গ্রীন লাইন সার্ভিস চালু হওয়ার. প্রেক্ষিতে ইলিশার মেঘনা নদীর ব্লক ও জিও ব্যাগ এবং জেলেদের জাল ও নৌকা ক্ষতির হাত থেকে রক্ষাকল্পে অতি বিলম্বে গ্রীন লাইন বন্ধ করার দাবিতে ভোলা ইলিশা জংশন বাজারে সকল শ্রেণীর মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বলেন আমরা ভোলা জেলার ভোলা সদর উপজেলার 2 নং ইলিশা ইউনিয়নের মেঘনা নদীর তীরের বাসিন্দা ! সম্প্রতি ঢাকা ইলিশার রুটে গ্রীন লাইন চালু হতে যাচ্ছে ! আপনি নিশ্চই অবগত আছেন যে. ইলিশা তথা ভোলার মেঘনা ভাঙ্গনের হাত থেকে রক্ষা করার জন্য আমাদের প্রিয় নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক বাণিজ্যমন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এম.পি মদের নির্ণয় মহাদয়ের নিরলস প্রচেষ্টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ব্লক ও জি.ও ব্যাগ এর মাধ্যমে নদী ভাঙ্গন থেকে প্রতিরোধ হয়েছে !
এমন অবস্থায় গ্রিন লাইন চালু হলে তা দ্রুতগতিসম্পন্ন হওয়ায় ব্লক ও জি.ও ব্যাগের ব্যাপক ক্ষতিগ্রস্ত হবে ! যাহার ফলে জনগণের বাড়িঘর সম্পত্তি পুনরায় রাক্ষসী মেঘনার গর্ভে বিলীন হয়ে যাবে ! এছাড়াও ইলিশ আর হাজার হাজার জেলে নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করে যা অতি গতিসম্পন্ন গ্রীন লাইনের কারণে জেলেদের জাল ও নৌকার ব্যাপক ক্ষতি হবে