ঘরে ঢুকে ৩ জনকে কুপিয়ে মোবাইল ও মানিব্যাগ ডাকাতি

জেলা প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম করেছে ডাকাত দল। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার টুমচর ইউনিয়নের ডিঙ্গা মানিক গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, স্থানীয় বাসিন্দা শামছুল হক, তার মেয়ে মনি আক্তার ও তার জামাই জাবেল।

শামছুল ইসলাম জানান, ঘরের সিঁধ কেটে ঢুকে তাদের বেঁধে ফেলার চেষ্টা করা হয়। টের পেয়ে চিৎকার করেন তারা। এ সময় এলোপাতাড়ি কুপিয়ে তাদের জখম করে ডাকাতরা। তাদের একটি মুঠোফোন ও একটি মানিব্যাগ ডাকাতরা নিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনা ছাড়াও গত এক সপ্তাহে একই ইউনিয়নের পশ্চিম টুমচর গ্রামের ৩টি বাড়িতে পৃথক ডাকাতি ও কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা। এ সময় ডাকাতরা এসব পরিবারের সদস্যদের বেঁধে মারধর করে নগদ ৫ লক্ষাধিক টাকা ও ৭ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

প্রায়ই ডাকাতির ঘটনা ঘটায় স্থানীয় এলাকাবাসী রাত জেগে পাহারা দিচ্ছে। তবে হয়রানি এড়াতে কেউ থানায় কোনো অভিযোগ করেননি বলে জানা যায়।

সদর থানা পুলিশের ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশের তৎপরতা আরও বাড়ানো হয়েছে। ঘটনাগুলোর তদন্ত চলছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।