ঘূর্ণিঝড় নিসর্গে ক্ষতিগ্রস্ত খামারবাড়ি পরিষ্কার করছেন সালমান

বিনোদন ডেস্কঃ সম্প্রতি ভারতে তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় নিসর্গ। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে দেশটির বিভিন্ন অঞ্চলে। বাদ যায়নি বলিউড সুপারস্টার সালমান খানের প্যানভেল খামারবাড়িও। সালমানের বান্ধবী রোমানিয়ান টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপিকা ইউলিয়া ভানটুর সম্প্রতি ওই খামারবাড়ির ক্ষয়ক্ষতির চিত্র তুলে ধরেছেন। আর প্রিয় খামারবাড়ির নাজুক দশা দেখে বসে থাকেননি সালমান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সালমান কয়েকজনকে সঙ্গে নিয়ে খামারবাড়ির প্রাঙ্গণ পরিষ্কার করেছেন ও ঝাড়ু দিয়েছেন। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সালমান নিজেই।

নিজে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করেই ক্ষান্ত থাকেননি সালমান। ভিডিওতে ভক্ত-অনুরাগীদের ‘স্বচ্ছ ভারত’-এর বার্তাও দেন তুমুল জনপ্রিয় এই তারকা। গতকাল (৫ জুন) ছিল সালমান খানের বিশেষ দিন। কেননা, গত বছর এই দিনেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ব্যবসাসফল ছবি ‘ভারত’।

এ ছাড়া ইউলিয়া বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ইতিবাচক একটি নোটও শেয়ার করেন। ‘কিন্তু তবুও জীবন চলে যাচ্ছে… আমাদের সুস্থ করে তুলতে সূর্য এসেছে,’ লেখেন তিনি।

সম্প্রতি ঘূর্ণিঝড় নিসর্গ আছড়ে পড়ে ভারতের মুম্বাইয়ে।