চলন্ত বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এক নারী যাত্রী নিহত

রাজশাহী: চলন্ত বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গেলে দেলোয়ারা বেগম (৩৮) নামের এক নারী যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে রাজশাহীর বাগমারা উপজেলার ভাবানীগঞ্জ চিকাবাড়ি বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দেলোয়ারা বেগম ওই উপজেলার দেউলিয়া মিরপাড়া গ্রামের সৈয়দ এমদাদুল হকের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, দুপুরে উপজেলার ভবানীগঞ্জ থেকে রাজশাহীগামী সাব্বির পরিবহন  (সিলেট জ ১১-০০৫০) নামের একটি যাত্রীবাহী বাস চিকাবাড়ি বাজারে গিয়ে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে যায়। এতে ওই নারী যাত্রী বাস থেকে নিচে ছিটকে পড়েন। আর বাসটি উল্টে পড়ার সময় ওই যাত্রীকেই চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দেলোয়ারা বেগমের। পরে স্থানীয়রা ছুটে এসে অনেক চেষ্টার পর বাসটি উঠিয়ে তার নিচ থেকে ওই নারী যাত্রীর মরদেহ উদ্ধার করে।
ওসি আরও জানান, এ ঘটনায় বাসে থাকা প্রায় ১০/১২ জন যাত্রী অল্পের জন্য প্রাণে বেঁচে যান। তবে তাদের অনেকেই আহত হয়েছেন। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকে সাব্বির পরিবহনের চালক সেলিম রেজা পলাতক। এ ঘটনায় থানায় মামলা হবে।