চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ

ঢাকা: চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (২৩) রাজধানীর ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার একটি বাসায় এনে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। যার জেরে অভিযুক্ত ধর্ষক আল আমিনকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে অভিযুক্ত ওই ধর্ষককে গ্রেফতার করা হয়। এছাড়া ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়েছে।
ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি চট্টগ্রামে। সেখানেই তিনি একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত ১৪ নভেম্বর তার পূর্বপরিচিত আল আমিন তাকে চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে আসে।
‘এরপর ডেমরার পশ্চিম বক্সনগর এলাকার মনু মিয়া মার্কেটের পাশে একটি ভাড়া বাসায় এনে উঠায় ওই তরুণীকে। সেই বাসাতেই বিভিন্ন প্রলোভন দেখিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে অভিযুক্ত আল আমিন। পরে মঙ্গলবার ওই তরুণী থানায় গিয়ে আল আমিনের বিরুদ্ধে মামলা দায়ের করে।’
তিনি আরও বলেন, মঙ্গলবার আল আমিনকে গ্রেফতার করা হয়। আর তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করানো হয়েছে।