চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের চিরিরবন্দরে ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চিরিরবন্দর উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে জনসংগঠন ঐক্য পরিষদের আয়োজনে কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর এর সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভূমি অধিকার ও কৃষি ভূমি সংস্কার নিয়ে নীতি নির্ধারক আলোচনা সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী। প্রধান অতিথী তার বক্তব্যে বলেন,চিরিরবন্দর উপজেলার সকল ভূমিহীনদের যে কোন প্রয়োজন হলে আমাকে জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের জন্য সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে। তিনি সিডিএর কাছে আগামী ২২ দিনের মধ্যে চিরিরবন্দর উপজেলার প্রকৃত ভুমিহীন ১”শ পরিবারের ভূমিহীন বৈধ কাগজপত্রসহ একটি তালিকা চান এবং ভূমিহীন ১”শ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযত সহযোগিতার আশ্বাস দেন।

বাস্তবায়ন মন্যোজার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম ও সামাজ সেবা অফিসার মো:মইনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর সিডিএর আ লিক সমন্বয়কারী মোছা: নাজমা বেগম,ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন অফিসার মো: চাষা হাবীব। অনুষ্ঠানটি স ালনা করেন পার্বতীপুর সিডিএ’র আ লিক সমন্বয়কারী বিমুলা বালা।