চৌগাছায় একই সময়ে নৌকাকে লক্ষে র‍্যালি ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের চৌগাছায় যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে নৌকা মার্কাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে আবারও দেশ পরিচালনা করার সুযোগ করতে বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর নেতৃত্বে পৃথক পৃথক ভাবে নৌকার পক্ষে চৌগাছা বাজারে র‍্যালি করা হয় ।


সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে এই র‍্যালির পরপরই সন্ধ্যার সময় উপজেলা আওয়ামীলীগের কার্যলয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয় । মত বিনিময় সভায় যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের আওয়ামী লীগের প্রার্থী মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন চৌগাছার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সহযোগিতার আহব্বান রাখা হয়।

এছাড়াও প্রার্থী মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন সংসদ সদস্য নির্বাচিত হলে তার বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরে বক্তব্য দেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, ঝিকরগাছার মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, চৌগাছা পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতা গোলাম মোস্তফা এবং সিদ্দিকুর রহমান প্রমুখ। সাংবাদিকদের মধ্যে চৌগাছা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু জাফর, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান রিন্টু, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহানুর আলম উজ্জল, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টুসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ ।