ছাত্রলীগের কর্মী সমাবেশ শাবিপ্রবিতে অনুষ্ঠিত 

জেলা প্রতিনিধি (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ কর্মী  সমাবেশ অনুষ্ঠিত হয়।
শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় এবং সভাপতি রুহুল আমিন (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।
প্রধান অতিথির বক্তব্য রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, শাবিপ্রবি হচ্ছে নতুন নতুন আবিষ্কারে উদ্ভাবনের প্রাণ, তেমনি শাবিপ্রবি ছাত্রলীগকেও বাংলাদেশকে নেতৃত্ব দিতে হবে।
তিনি বলেন এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করতে যাদের জীবন দিতে হয়েছে, নির্যাতনের স্বীকার হতে হয়েছে তাদের গভীরভাবে স্মরণ করতে হবে। ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মুক্তিযুদ্ধ, এরশাদ বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব ধরনের সংকটে ছাত্রলীগ সর্বাত্মক অংশগ্রহণ করেছে।
সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়, আহসান আরিফ বাপ্পী, শাহরিয়ার কবির চৌধুরী বিদ্যুৎ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিলসহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকর্মীরা।