ছাত্রলীগ নেতার হাতে মেধবী ছাত্র রিয়াদ খুন (ভিডিও)

প্রবীণ কিশোরঃ রাজধানীর উত্তরখান বালুর মাঠ এলাকায় রাজামিয়ার ছেলে স্কুলছাত্র রিয়াদকে এলোপাতালি কুপিয়ে হত্যা করেছে উত্তরখান থানা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুজ্জামান স্বপন।

এলাকার লোকজন জানান; স্বপন উত্তরখান থানা ছাত্রলীগ সভপতি নাসিম সরকারের আত্মীয়। গত সোমবার রাত আনুমানিক ৯টার সময় জজ মিয়ার পুত্র স্বপন এলোপাতালি কুপিয়ে আহত করেন রিয়াদসহ তার দুই ভাইকে। আহত অবস্থায় প্রথমে টঙ্গী সরকারি মেডিকেল নেওয়া হলে, অবস্থা গুরুত্বর দেখে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেলে। পরদিন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদের মৃত্যু হয়।

মঙ্গলবার রিয়াদের মৃত্যুর খবরে ক্ষোভে ফেটে পরে বালুর মাঠ এলাকাবাসী, তারা রাস্তায় নেমে খুনিদের বিচার দাবী করে। একটি সূত্র থেকে জানা যায়, রিয়াদ ও তার ভাইদের উপর হামলার পর অভিযুক্তদের গ্রেফতার করে উত্তরখান থানা পুলিশ, থানায় নেওয়ার পর রাত ১টার দিকে ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর সায়েদুল রহমানের কথা মত আসামী স্বপনকে ছেড়ে দেয় উত্তরখান থানা পুলিশ, হঠাৎ করে আসামীকে ছেড়ে দেওয়ার কোন সৎ উত্তর দিতে পারেনি উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন। ৪৫নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন আমাদের প্রতিবেদককে জানান; ভাই গোপন কথা বলা বড় মুশকিল, ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর ছায়েদুর সরকারের পুত্র উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি হবার সুবাধে যেকোন কাজ করা তাদের সম্ভব, আমি শুনেছি উত্তরখান থানা ছাত্রলীগের সহ-সভাপতি সংখ্যা প্রায় ত্রিশজন, যাকে খুশি নাসিম সরকার ছাত্রলীগের কর্মী বানিয়ে দেন, তাদের খুটির জোর অনেক।

জয়নাল আরো বলেন; আমি শুনেছি নাসিম সরকার ভারত চলে গেছে এরা বাপ-বেটা কি করতে চায় আমি জানিনা। অন্যদিকে নিহত রিয়াদের দাফন সম্পূর্ণ হয়েছে গতকাল।

উত্তরখান থানার ওসি হেলাল জানান; এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৫, আমরা আপাতত ৮জনকে আসামী করে মামলা দায়ের করেছি, একজনকে আটক করা হয়েছে, বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে। নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানান; নাসিম সরকার পলাতক রয়েছেন।

বিস্তারিত জানতে চোখ রাখুন………………………