ঝালকাঠিতে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় রিমান্ডে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি

ঝালকাঠি:  ঝালকাঠিতে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় রিমান্ডে থাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনের (৩৬) কাছ থেকে এবারে ২টি ওয়ানশ্যুটারগান (পাইপগান) ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
ওসি জানান, গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে একটি মামলায় আসামি গ্রেফতার করতে অভিযান চালানো হয়। সে সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ মিলনকে ৫ সহযোগী এবং দেশীয় ধারালো অস্ত্রসহ আটক করা হয়।
অস্ত্র উদ্ধারের ঘটনায় নতুন করে আইনানুগ ব্যবস্থা নেওয়া শেষে বুধবার (১৫ জানুয়ারি) তাদের আদালতে সোপর্দ করা হয়।  এদিন সৈয়দ মিলনকে তিনদিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হলে আদালত তা মঞ্জুর করেন। মিলনের বাকি সহযোগীদের জেলহাজতে পাঠানো হয়।
পরে রিমান্ডে মিলনের দেয়া তথ্য অনুযায়ী বুধবার দিনগত মধ্যরাতে তার বসতঘরের বাথরুমের ওপরের স্টোর থেকে ২ টি ওয়ানশ্যুটার গান (পাইপ গান) ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় মিলনের বিরুদ্ধে নতুন করে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।