ঝিনাইদহে দুই শিশুর লাশ উদ্ধার

জেলা প্রতিবেদকঃ ঝিনাইদহে আরও দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা এরা হল সদর উপজেলার বানিয়াকান্দর গ্রামের নজরুল ইসলামের সন্তান আবু সালেহ মাহি (৫) ও সাফিয়া খাতুন (৭) । এ নিয়ে গত ২৪ ঘণ্টায় ৩ শিশুর লাশ উদ্ধার করা হল।

রোববার সকাল ১০টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতদের মা মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক জানান, সকালে মায়ের সঙ্গে দুই ভাইবোন আবু সালেহ মাহি (৫) ও সাফিয়া খাতুন (৭) বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। গোসল শেষে মা মনিরা বেগম বাড়িতে ফিরে আসে।সন্তানদের না পেয়ে পাশের বাড়ির রাবেয়া খাতুনকে সাথে নিয়ে পুকুরে খুঁজতে যায় সে। খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশু দুটির লাশ পুকুরে পাওয়া যায়।পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের মা মনিরা বেগমকে আটক করেছে পুলিশ।

এর আগে শনিবার জেলার মহেশপুর উপজেলার বাকোসপোতা গ্রামে এক মাত্র শিশু পুত্র রাব্বিকে (৫) শ্বাসরোধ করে হত্যার পরে মা রিফা খাতুন (২৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।এখন পর্যন্ত এ ঘটনার প্রকৃত কারণ জানতে পারেনি পুলিশ।