টঙ্গীতে মাদ্রাসা ছাত্রীর রহস্য জনক মৃত্যু

শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওড়া শিংবাড়ী মোড় এলাকায় সাদিয়া মীম(১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক ভাবে মৃত্যুর ঘটনা ঘটেছে। সাদিয়া মীম রংপুর জেলার কঙ্গারচড় থানাধীন বিনবিনিয়ার চড় এলাকার সাদিকুল ইসলামের মেয়ে।

গতকাল মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানাধীন বড়দেওরা শিংবাড়ীর মোড় এলাকার আজাহার ডাক্তারের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। সাদিকুল ইসলাম তার দুই ছেলে হাসান (১৮), হোসেন (৪) ও মেয়ে মীম (১৪) কে নিয়ে দীর্ঘ দিন বড় দেওড়ার এ বাসার ভাড়াটিয়া।

এ ঘটনায় সাদিকুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ আমার স্ত্রী হাসিনা আক্তার, বড় ছেলে হাসান ও আমি মুদাফা এলাকার মজুমদার গার্মেন্টস এ চাকরি করে আসছি। প্রতিদিনের মতোই আজ সকালে আমরা সকালেই অফিসে চলে যাই। হঠাৎ করেই আমাদের বাসার পাশের এক দূরসম্পর্কের চাচাতো ভাই আমার মুঠোফোনে কল দিয়ে আমাকে বাসায় আসতে বলে। দুপুরে আমি বাসায় এসে আমার মেয়ের লাশ দেখতে পেয়ে আচ্ছন্ন হয়ে পরি। জানতে পারি আমার দূরসম্পর্কের চাচাতো ভাই জানালা দিয়ে তাকালে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগীতায় দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে এবং আমাদের ও স্থনীয় প্রশাসনকে জানায়।

এ বিষয়ে এস,আই সাইফুল জানান, স্থানীয়রা খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে নিহত মীমের পরিবার কোন অভিযোগ করেনি। লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক জানান, আমি ঘটনাটি জেনেছি। নিহতের পরিবার কোন অভিযোগ করেনি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।