টঙ্গী পশ্চিম থানাকে পিকআপ ভ্যান উপহার দিলেন হা-মীম

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে হা-মীম গ্রæপের পক্ষ থেকে টঙ্গী পশ্চিম থানাকে একটি টহল পিক-আপ উপহার দেয়া হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় প্রতিষ্ঠানের পরিচালক অপারেশন ব্রিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) এম এ মন্ডল জিএমপির কমিশনার মো. আনোয়ার হোসেনের কাছে আনুষ্ঠানিকভাবে পিকআপটির চাবি হন্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন টঙ্গী জোনের সহকারি পুলিশ কমিশনার মো. আহসানুল হক, ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ কমিশনার থোয়াই অং প্রো মার্মা, পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক, পুর্ব থানার ওসি মো. কামাল হোসেন, পশ্চিম থানার ওসি তদন্ত মো. দেলোয়ার হোসেন, হা-মীম গ্রæপের এক্সিকিউটিভ ডাইরেকটর টঙ্গী জোনের আক্তারোজ্জামান, টেকনিক্যাল ডাইরেকটর এম এ বাশার, এক্সিকিউটিভ ডাইরেকটর মেজর মহিউদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডাইরেকটর এ কে এম শরিফুর রহমান, এক্সিকিউটিভ ডাইরেকটর সাইফুল আলম, সহকারি জেনারেল ম্যানেজার (প্রকৌশলি) মিজানুর রহমান খান, আবু ইউছুফ সরকার, মোহাম্মদ শাহআলম, এজিএম এ্যাডমিন আবু রাসেল, আইটি সহকারি ম্যানেজার টঙ্গী জোন কামরুজ্জামান তুষার, এইচ আর ম্যানেজার মাহবুব সরোয়ার, এ্যাডমিন অফিসার মাজেদুল ইসলাম সুমন প্রমূখ ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন বলেন, টঙ্গী পশ্চিম থানাকে টহল ডিউটি করার জন্য হা-মীম গ্রæপের পক্ষ থেকে একটি গাড়ী উপহার দেওয়া হয়েছে। থানায় টহল গাড়ি সংকট ছিলো রিকজিশন অথবা পরিবহন মালিক সমিটির কাছ থেকে গাড়ি নিয়ে দায়িত্ব পালন করা হতো। যেহেতু একটি পিকআপ উপহার পাওয়া গেছে, এই পিকআপটি দিয়ে এই এলাকায় টহল ডিউটি করা যাবে এবং অপরাধ দমনে আরো কার্যকর ভাবে পুলিশ ভুমিকা রাখতে পারবে। এর আগেও শাহজালার ব্যাংকের পক্ষ থেকে গাড়ি দেওয়া হয়েছে। সেই গাড়িগুলোকে আইনশৃঙ্খলার কাজে ব্যবহার করা হচ্ছে। হা-মীম গ্রæপ পুলিশের পাশে থাকবে এবং বিভিন্ন ক্ষেত্রে সহযোগীতা করবে বলে আশা রাখি।