টিভি পর্দায় আসিফের ‘গহীনের গান’

বিনোদন ডেস্কঃ দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলে গেলো বছর। সংগীতশিল্পী আসিফ আকবর অভিনীত সিনেমাটি নিয়ে সে সময় ব্যাপক আলোচনা তৈরি হয়। আবারও সংবাদ শিরোনামে আসছে বাংলাঢোল প্রযোজিত সিনেমাটি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এবার এটি দেখতে পাবেন টেলিভিশনের দর্শকেরা। ‘গহীনের গান’র নির্বাহী প্রযোজক এনামুল হক বলেন, ‘সব শ্রেণি-পেশার মানুষ এখন ঘরে বসে সময় কাটাচ্ছেন। টেলিভিশনের বিপুল দর্শককে একটি নান্দনিক সিনেমা উপহার দিচ্ছি আমরা। আমাদের বিশ্বাস, সিনেমা হলের দর্শকদের পাশাপাশি এবার বোকাবাক্সের দর্শকদের কাছেও প্রশংসিত হবে সিনেমাটি। রোববার (৩১ মে) ঈদের সপ্তমদিন দুপুর ২টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে আমাদের ‘গহীনের গান’।

সিনেমাটির চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন জানান, উপযুক্ত একটি সময়ে সিনেমাটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন কারণে যারা হলে যেতে পারেননি, তারা এবার এটি উপভোগ করতে পারবেন।

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর প্রথমবারের মতো বড়পর্দায় এসেছেন এই চলচ্চিত্রের মাধ্যমে। তিনি বলেন, মুক্তির দিন থেকে দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ার সাক্ষি আমি। আমি আবারও দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হতে চাই। সবাইকে সিনেমাটি দেখার জন্য আমান্ত্রণ জানাচ্ছি।

‘গহীনের গান’- এ আসিফ আকবরের সঙ্গে অভিনয় করেছেন- সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন প্রমুখ।

এতে ব্যবহার করা হয়েছে আসিফের গাওয়া নয়টি নতুন গান। বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে। ‘বন্ধু তোর খবর কি রে’ গানটির সুর করেছেন পল্লব স্যানাল ও সংগীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।