টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

জেলা প্রতিনিধি: টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. হোসেন (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি সে মাদক ব্যবসায়ী। তিনি হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকার মৃত আনু মিয়ার ছেলে। টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এই ঘটনা ঘটে। এ ঘটনার পর সেখান থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশ।

তিনি আরও জানান, রাতে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন হোসেন নামে ওই যুবক। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল তল্লাশি করে দেশে তৈরি দুটি আগ্নেয়াস্ত্র, ১১ রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় এএসআই ওয়াহিদ উল্লাহ, কনস্টেবল সজিব সরকার ও মনির হোসেন নামে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।