ড. কামালের কথায় মনে হয় সে পাগল হয়ে গেছে: ভোলায় তোফায়েল

মোঃ আজিজ ভোলা প্রতিনিধিঃ-ভোলা-১ (সদর) আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ড. কামালের এখন নীতি নাই। সে বঙ্গবন্ধুর খুনিদের সাথে হাত মিলিয়েছে। গ্রেনেড হামলা করে যারা প্রধানমন্ত্রীকে মারতে চেয়েছে তাদের সাথে যোগ দিয়েছে। নীতি হারিয়ে ড. কামাল এখন পাগল হয়ে গেছে। সে যখন তখন উত্তেজিত হয়ে যায়। পুলিশকে বলে জানোয়ার আর সাংবাদিকদের বলে খামোশ। তার কথাবার্তা শুনলে মনে হয় সে একজন পগল ।
তিনি আরও বলেন বিএনপির কোন নেতা নাই। ড. কামাল বিএনপির ভাড়াটিয়া নেতা।


বুধবার বিকেলে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের বোরহান উদ্দিন বাজারের কলেজ মাঠে ভোলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুল এর পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিএনপির প্রচার প্রচাণায় কেউ বাধা দিচ্ছেনা উলে­খ করে তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ব্যাপক অত্যাচার নির্যাতন চালিয়েছে। সেই অত্যাচার নির্যাতন সম্পর্কে মানুষ তাদেরকে প্রশ্ন করবে। সে কারনে মানুষের ভয়ে বিএনপির প্রার্থীরা এখন প্রচারে নামতে পারে না।
মন্ত্রী আরও বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। ভোলায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। ভোলার গ্যাস দিয়ে বিদ্যুৎ উৎপাদিত হচ্ছে। শহরের মানুষ এখন গ্যাসে রান্না করে। শেখ হাসিনা যদি আর পাঁচ বছর সময় পান তা হলে ভোলার গ্রামের ঘরে ঘরে গ্যাস পৌছে দেয়া হবে।
এ সময় ভেলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুল, পৌর মেয়র রফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।