ঢাকা উত্তর সিটির নবগঠিত ৫২ নং ওয়ার্ড যুবলীগ রাজনৈতিক কর্মকাণ্ডে শীর্ষে একজন, প্রার্থী অনেকেই

রেজাউর রহমান চৌধুরীঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে তৃণমূল পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছেন স্বপন পারভেজ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তাবায়নে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫২ নং ওয়ার্ড যুবলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন স্বপন পারভেজ। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫২নং ওয়ার্ডে যুবলীগকে আরো শক্তিশালী করার লক্ষ্যে ৫২নং ওয়ার্ডের সকল যুব সমাজকে সাথে নিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলেন স্বপন পারভেজ। জন-সাধারণকে সাথে নিয়ে যুব সমাজের উন্নয়ন করাই তার লক্ষ্য। স্বপন পারভেজ ক্রাইম পেট্রোল বিডিকে বলেন; “মাদক কে না বলুন, খেলাধুলাকে হ্যাঁ বলুন” এই স্লোগানকে সামনে রেখে ৫২নং ওয়ার্ডকে মাদক মুক্ত রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাবো। তিনি বলেন; এই কর্মকান্ডে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫২নং ওয়ার্ডের সকল জনগন বিশেষ করে এলাকার শিক্ষিত যুব সমাজ অত্যান্ত আনন্দিত আল্পোত। ৫২নং ওয়ার্ডের সাধরণ মানুষের কাছে স্বপন পারভেজ হচ্ছেন এক অত্যান্ত পরিচ্ছন্ন ব্যক্তি। যিনি সবসময় সকল ভালো কাজকে সাধুবাদ জানান ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সংবিধান অনুযায়ী যে সমস্ত গুণাবলী থাকা প্রয়োজন তার সবগুলোই স্বপন পারভেজ এর মধ্যে রয়েছে।

৫২নং ওয়ার্ড যুবলীগে স্বপন পারভেজ সত্যিই একটি দৃষ্টান্ত। স্বপন পারভেজ ৫২ নং ওয়ার্ড এর যুব সমাজের অহংকার যার রয়েছে প্রচণ্ড ইচ্ছাশক্তি, উচ্চ মন মানসিকতা এবং মানুষের প্রতি ভালোবাসা।

অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, যার দরুন অল্প সময়ের মধ্যে তিনি হয়ে ওঠেন অত্র এলাকার মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয়। তাদের কথা হচ্ছে যারা মাদকের সাথে যুক্ত এবং বিএনপি-জামাতের- লোকজন নিয়ে রাজনীতিতে মেতে উঠেছেন তারা কখনই সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াবে না। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশে গড়ে ওঠা সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সবসময় সঠিক সীদ্ধান্ত নিয়ে থাকেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫২নং ওয়ার্ডের সাধারণ মানুষ মনে করে স্বপন পারভেজ হতে পারে ৫২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। স্বপন পারভেজের একজন সহকর্মী জানান; স্বপন পারভেজ কখনো কারো ক্ষতি হয় এমন রাজনীতি করেনি, তিনি খুবই স্বচ্ছ মন-মানসিকতার একজন মানুষ। যার মধ্যে রয়েছে সাধারণ মানুষ প্রতি প্রচন্ড ভালোবাসা। ৫২নং ওয়ার্ডকে মাদক মুক্ত করতে যুব সমাজকে সাথে নিয়ে যা যা করতে হয় তাই করবে বলে ঘোষণা দেন স্বপন পারভেজ। 

৫২নং ওয়ার্ডের যুবলীগ প্রার্থী হিসেবে  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবগঠিত ৫২ নং ওয়ার্ড যুবলীগে এগিয়ে রয়েছেন; আব্দুস সালাম কাইয়ুম, সোহেল মিয়া, মিলন হোসেন ও সাধারণ সম্পাদক পদে শেখ শাহ আলম আহম্মেদ আকাশ, সুলতানসহ আরো অনেকে ।