তামিমকে নিয়ে চিন্তা করার কিছু নেই: মাশরাফি

ক্রীড়া প্রতিবেদকঃ চলতি বছর বিশ্বকাপ ক্রিকেটে তামিম ইকবাল ছিলেন নিজের ছায়া হয়ে। এরপর থেকে নিজেকে খুঁজে ফিরছেন। আত্মবিশ্বাস ফিরে পেতে বেশ কয়েকদিন ছিলেন ক্রিকেট থেকে বাইরে। এরপর ভারতের বিপক্ষে সিরিজে ফেরার কথা ছিল তার। কিন্তু পারিবারিক কারণে খেলেননি পুরো সিরিজ।
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে আবারও মাঠে ফিরেছেন তামিম। তবে প্রথম ম্যাচে মাত্র ৫ রান করেই বিদায় নেন তিনি। তামিকে নিয়ে এত চিন্তা করার কোনো কারণ নেই বলে মনে করেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
বৃহস্পতিবার ম্যাচ শেষে তিনি একথা জানান। মাশরাফি বলেন, ‘নরম্যালি আমার মনে হয় না তামিমকে নিয়ে বেশি কিছু চিন্তা করার আছে। শেষ বছরও তামিম মোস্ট অব দ্য ম্যাচ এরকমের ভেতর দিয়ে গেছে। স্টিল উইনিং নকটা ছিল ওর। টাইম এন্ড টাইম তামিম প্রুভ করে এসেছে। গুরুত্বপূর্ণ হচ্ছে যে পুরো দল একসঙ্গে হয়ে খেলা। যেটা আজ মিসিং ছিল। উইকেটটা ভালো ছিল। সচরাচর মিরপুরের উইকেট এমনটা পাওয়া যায় না। আমরা একটা স্টেজে ১৬০ রান করার মতো ছিলাম। পরপর দুই তিনটা রান আউটে সব হারায় গেছে। এখন এটা নিয়ে বড় চিন্তার কোনো কারণ নেই আবার বড় করে আলোচনার কিছু নেই।’