তালতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কারাগারে

নিউজ ডেস্কঃ বরগুনার তালতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মিন্টুর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে মিন্টুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান।

আদালত সূত্রে জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডের জমি অবৈধভাবে দখলের অভিযোগে তালতলীর তৎকালীন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলা দায়েরের পর উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন মনিরুজ্জামান মিন্টু।
উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মিন্টুর আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের জানান, পানি উন্নয়ন বোর্ডের জমি অবৈধভাবে দখলের অভিযোগে মিন্টুর বিরুদ্ধে মামলা দায়ের করেছিল দুদক। এ মামলায় উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন তিনি। কিন্তু আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।