ধানমন্ডিতে জোড়া খুনঃ অজ্ঞাতপরিচয় সেই নারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর ধানমন্ডিতে গলাকেটে জোড়া খুনের ঘটনায় অজ্ঞাতপরচিয় সেই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গৃহকর্মী পরিচয়ে বাসায় আসা সুরভী নামের ওই নারী ঘটনার পর থেকে পলাতক ছিলেন।

রোববার (০৩ নভেম্বর) রাতে রাজধানীর আগারগাঁও বস্তি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, আগারগাঁও বস্তি থেকে সুরভী নামে ওই নারীকে গ্রেপ্তার করেছে শেরে-বাংলা নগর থানা পুলিশ। তাকে ধানমন্ডি থানায় নিয়ে আসা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এর আগে রোববার নিহত গৃহকর্ত্রী আফরোজা বেগমের মেয়ের জামাইয়ের বডিগার্ড বাচ্চুকে প্রধান আসামি করে পাঁচ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার আসামিরা হলেন- আফরোজার মেয়ে দিলরুবার স্বামী কাজী মনির উদ্দিনের বডিগার্ড আতিকুল হক বাচ্চু, বাড়ির সিকিউরিটি গার্ড নুরুজ্জামান, কেয়ারটেকার বেলাল, প্রিন্স এবং অজ্ঞাতপরিচয় একজন নারী (২৭)। অজ্ঞাতপরিচয় ওই নারী ছাড়া বাকী চারজন পুলিশি হেফাজতে ছিলেন।

এ বিষয়ে ওসি আব্দুল লতিফ বলেন, মূল সন্দেহভাজন আসামি ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। এখন ওই নারীকে জিজ্ঞাসাবাদ শেষে অন্যরা জড়িত কী-না কিংবা তাদের গ্রেপ্তারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

শুক্রবার (০১ নভেম্বর) রাতে ধানমন্ডির একটি বাসা থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার দিন দুপুরে এক নারী গৃহকর্মী হিসেবে ওই বাসায় কাজ করতে আসেন। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

পুলিশের ধারণা, বাসায় গৃহকর্মীর ছদ্মবেশে ঢুকে ওই নারী গৃহকর্ত্রী এবং বাসার অন্য গৃহকর্মীকে জবাই করে খুন করে স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়