নিজের চেয়ে ২২ বছরের ছোট মেয়েকে বিয়ে করলেন টাইটানিকের নায়ক

বিনোদন প্রতিবেদকঃ ‘টাইটানিক’ করে অনেক জনপ্রিয়তা পেন অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও। সেই ছবিতে রোজের প্রেমেপাগল ছিলেন জ্যাক চরিত্রের লিওনার্দো। তার প্রেমমাখা সংলাপ আর অভিনয়ের প্রেমে পড়েছিল কোটি কোটি নারী।

তাদের কাউকেই নয়। রিয়েল লাইফে জ্যাক বাঁধা পড়েছেন ক্যামিলা মোরোনের প্রেমে। রীতিমতো হাবুডুবু খাচ্ছেন তিনি। এই প্রেম নিয়ে বেশ সিরিয়াসও এই অভিনেতা।

শোনা যাচ্ছে দ্রুতই বিয়ে করতে চলেছেন ৪৪ বছরের লিওনার্দো ও ২২ বছরের ক্যামিলা। নিজের থেকে ২২ বছরের ছোট ক্যামিলার সঙ্গে বাগদান সারছেন তিনি এটা হলিউডের টক অব দ্য টাউন।

টাইটানিকের পর হলিউডে একের পর এক সফল ছবির হাত ধরে ক্রমেই বেড়েছে লিওনার্দো ডি ক্যাপ্রিওর ভক্তের সংখ্যা। বিভিন্ন সময়ে একাধিক নামজাদা মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন লিও। তবে বিয়েটা নাকি তিনি মডেল ক্যামিলা মোরোনকেই করতে যাচ্ছেন।

‘পিপল’ ম্যাগাজিনের এক রিপোর্ট অনুযায়ী, ক্যামিলার সঙ্গে সম্পর্কের বিষয়ে বেশ সিরিয়াস লিওনার্দো। তারা নাকি একে অপরের গভীর প্রেমে মজে আছেন। গত বছরের জানুয়ারি থেকেই বিভিন্ন সময়ে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দুজনকে।

শোনা যায় অভিনেতা ব্র্যাড পিটই নাকি ক্যামিলাকে প্রেম নিবেদনে সাহায্য করেছিলেন লিওকে। এখন শোনা যাচ্ছে একে অপরের বাড়িতেও সময় কাটাচ্ছেন যুগল। পরস্পরের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেছেন দুজনে। বিয়েটা তাই সময়ের ব্যাপার মাত্র।