নির্বাচন সুষ্ঠু করার জন্য সবসময় সেনাবাহিনী প্রয়োজন হয় না

কুষ্টিয়া প্রতিনিধি : ‘এর আগেরবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অজুহাত তুলেছিল সেনাবাহিনী ছাড়া নির্বাচন সুষ্ঠু হবে না, কিন্তু সে নির্বাচন সুষ্ঠু হয়েছিল। নির্বাচন সুষ্ঠু করার জন্য সবসময় সেনাবাহিনী প্রয়োজন হয় না।’

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সদর উপজেলার সম্প্রসারিত ভবন ও হলরুম উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ।

হানিফ বলেন, গতবার আমরা দেখেছি ভোটের আগের দিন তাদের প্রার্থী তৈমুর আলমকে কোরবানি দেওয়া হয়েছিল। সাংবাদিকদের সামনে কাঁদতে কাঁদতে তৈমুর আলম বলেছিলেন তাকে কোরবানি দেওয়া হল কিন্তু কোরবানির আগে তাকে গোসল করতে দেওয়া হল না। কেন দেয়নি, কারণ বিএনপি জানত নির্বাচনে নিশ্চিত তাদের ভরাডুবি হবে। এই ভরাডুবির লজ্জা থেকে মুক্তি পাওয়ার জন্য তাদের প্রার্থীকে কোরবানি দিয়েছিল।

হানিফ আরো বলেন, এবারও তারা জানে তাদের ভরাডুবি নিশ্চিত, সে কারণে আগের থেকেই নানা ধরনের অভিযোগ করে একটা যুক্তি দাঁড় করানো চেষ্টা করছে। এই ধরনের মিথ্যা যুক্তি দিয়ে জনগণের আস্থা অর্জন করা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগার আলী, জেলা প্রশাসক মো. জহির রায়হান প্রমুখ ।