নীলফামারী আট লাখ টাকা চুরির ঘটনা, ব্র্যাক কর্মীকে কুপিয়ে হত্যা

নীলফামারী: নীলফামারী শহরে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে আট লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। একইসঙ্গে ওই দোকান সংলগ্ন একটি বাড়িতে মহিদুল ইসলাম (৪৫) নামে এক ব্র্যাক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, চুরির ঘটনা দেখে ফেলায় তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে নীলফামারী সদরের সৈয়দপুর সড়কের কাজিরহাটে ঢেউটিন, রড ও সিমেন্টের ব্যবস্যা প্রতিষ্ঠান সোহাগ ট্রের্ডাসে এ চুরির ঘটনা ঘটে। এর পাশের ওই বাড়িটি।
নিহত মহিদুল ইসলামের (৪৫) বাড়ি নওগাঁয়। তিনি ব্র্যাক কাজির হাট শাখায় কর্মরত ছিলেন।
এলাকাবাসীর ধারণা, দুর্বৃত্তরা ব্যবসা প্রতিষ্ঠানের পেছনে বাড়ির সঙ্গে লাগায়ো ওই দরজা দিয়ে প্রবেশ করার পর ব্র্যাক কর্মী মহিদুল দেখে ফেলেন। একারণে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে থাকতে পারে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিনকে বলেন, বিষয়টি রহস্যজনক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোহাগ ট্রেডার্সের টাকা চুরির বিষয়টি হয়তো দেখে ফেলায় চোরেরা ওই ব্র্যাক কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে। তদন্ত সাপেক্ষে বিষয়টি বিস্তারিত জানানো হবে।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান বলেন, আলামত সংগ্রহে রংপুর থেকে পুলিশের একটি বিশেষ টিম এসেছে। এছাড়া নীলফামারী র‌্যাব-১৩ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।