পবিত্র মাহে রমজান উপলক্ষে কালকিনি-পৌর-বাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন শাহাদাত সরদা

আরিফুর রহমান,মাদারীপ প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদারীপুর কালকিনির পৌর বাসীর সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, বিশিষ্ট ব্যাবসায়ী ,সমাজ সেবক, ,মানবাধীকার কর্মী, দরিদ্র ও গন মানুষের বন্ধু জনাব, শাহাদাত হোসেন সরদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কালকিনি পৌরসভা, মাদারীপুর।
শাহাদাত হোসেন সরদার বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আতœশুদ্ধি লাভের একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল­াহর নৈকট্য লাভের আশায়।

তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি আরো বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যাক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহŸান জানাই।
আমি মাহে রমজানে কালকিনি বাসী সহ সমগ্র বাংলাদেশের সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।