পিরোজপুরে গৃহকর্মীকে গণধর্ষণ; থানায় মামলা

জেলা প্রতিবেদকঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহকর্মীকে (১৯) গণধর্ষণের অভিযোগে তিন জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে নির্যাতিতা নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন-দাউদখালী গ্রামের আফজাল খানের ছেলে সুমন খান (২২), একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২০) ও জিয়াম হাওলাদারের ছেলে রাজু হাওলাদার (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দাউদখালী গ্রামের ওই কিশোরী পার্শ্ববর্তী দেবত্র গ্রামের এক বাড়িতে গৃহকর্মীর কাজ করেন। আসামিরা প্রায়ই পথে ঘাটে ওই তরুণীকে উত্ত্যক্ত করে আসছিল। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে দেবত্র গ্রামের ওই বাড়িতে কাজ করতে যাওয়ার সময় আসামিরা মেয়েটির মুখ চেপে স্থানীয় একটি সরকারি ক্লিনিকের ছাদের উপর নিয়ে য়ায়। সেখানে ইমরান, সুমন ও রাজু তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে রাত দেড়টার দিকে মাছ ধরতে যাওয়া এক ব্যক্তি আসামিদের কথাবার্তা শুনে সন্দেহ হলে ছাদে গিয়ে টর্চলাইট মারলে আসামিরা দৌড়ে পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।