প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আফছার উদ্দিন খান

নিজস্ব প্রতিবেদকঃ যতই কাছকাছি চলে আসছে ঢাকা সিটি নির্বাচিন ততই বাড়ছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। আসন্ন ঢাকা উত্তর সিটি ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ভোটাদের দাঁড়ে দাঁড়ে যাচ্ছেন প্রার্থীরা। তার ব্যতিক্রম নয় ঢাকা উত্তর সিটির গুরুত্বপূর্ণ ১নং ওয়ার্ড, এখানে বাংলাদেশ আওয়ামী লীগ এবারো ভরসা রেখেছেন গতবারের কাউন্সিলর মোঃ আফছার উদ্দিন খানের উপর।

তাই ১নং ওয়ার্ডে চলছে উৎসব মুখর নির্বাচনী প্রচার-প্রচারণা, নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি প্রমাণ করে তা। এদিকে নিজের প্রচারণার পাশা-পাশি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামের জন্য প্রচারণা করছেন মোঃ আফছার উদ্দিন খান।

মোঃ আফছার উদ্দিন খান গতবারের মত এবারো ঝুড়ি মার্কা নিয়ে কাউন্সিলর নির্বাচন করছেন। তিনি ভোটারদের দারে দারে গিয়ে ঝুড়ি মার্কায় ভোট চাচ্ছেন। সাধারণ ভোটারাও আবারো তাকে চান বলে জানান রহিম উদ্দিন নামে একজন। তিনি বলেন; মোঃ আফছার উদ্দিন খান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের উন্নয়নে যে কাজ করেছেন তা অন্য কারো জন্য সম্ভব ছিলো না, দিন-রাত ১নং ওয়ার্ড বাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছন তিনি।

তিনি আরো দাবী করে বলেন; আমরা নিশ্চিত ইনশাল্লাহ ভাই আবারো নির্বাচিত হবেন, ১নং ওয়ার্ডের সকলের সম্মানিত ভোটাদের প্রতি অনুরোধ যেন ৩০ তারিখ সারা দিন সবাই নৌকার মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামকে ভোট দিন ও মোঃ আফছার উদ্দিন খানকে ঝুড়ি মার্কায় ভোট দিন।