প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করার লক্ষে নীলফামারীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ-– মাঠপর্যায়ে উন্নয়ন কর্মকান্ড প্রচার, জঙ্গীবাদ,সন্ত্রাস ও মাদক প্রতিরোধে তৃণমূল পর্যায়ে জনসচেতনতা সৃষ্ঠির লক্ষ্যে আগামী ২৪ নভেম্বর প্রধান মন্ত্রী শেখ হাসিনা রংপুর বিভাগের আট জেলার মাঠ পর্যায়ের নেতাকর্মী, সরকারী কর্মকর্তাসহ সর্বস্তরের জন সাধারণের সাথে মতবিনিময় করতে ভিডিও কনফারেন্স করতে যাচ্ছেন।
এ উপলক্ষে রবিবার দুপুরে নীলফামারী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে-এ সময় উপস্থিত থেকে বিভিন্ন পরামর্শক বিষয়ে আলোচনা করেন- জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ,ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা-তবিবুল ইসলামসহ প্রতিটি উপজেলার উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা, জেলা ও উপজেলা পর্যায়ের সকল সরকারী ও বেসরকারী দপ্তরের প্রতিনিধিগন।
এসময় জেলা প্রশাসক জাকীর হোসেন বলেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করবার লক্ষে সাধারণ মানুষের কাছে বার্তা পৌঁছে দিতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফান্সের মাধ্যমে সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় করবেন। মাননীয় প্রধানমন্ত্রী নীলফামারীসহ সারাদেশে অভুতপূর্ব উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সন্ত্রাস, মাদক,নাশকতা ও জঙ্গীবাদ প্রতিরোধে সারাদেশের ন্যায় গণসচেতনেতা সৃষ্টির লক্ষ্যে এইদিন ভাষণ দেবেন।
তিনি সকল প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক, ইমাম, সাংবাদিক, সমাজকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরকে কনফারেন্সে সঠিক সময়ে উপস্থিত থাকার জন্য আহ্ববান জানান।