প্রধানমন্ত্রী কার্যালয়ে ঐক্যফ্রন্টের তিন নেতা

প্রধানমন্ত্রী কার্যালয়

নানা আলোচনা সমালোচনার পরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছেছেন ঐক্যফ্রন্টের তিন নেতা। ছুটির দিন শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দল হিসেবে ঐ তিনজন প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান।

ঐক্যফ্রন্ট নেতারা জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও চা চক্র অনুষ্ঠানের আমন্ত্রণে জাতীয় ঐক্যফ্রন্টের না যাওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি নিয়ে গেছেন ঐক্যফ্রন্টের তিনি সদস্যের প্রতিনিধি দল।

এ প্রতিনিধি দলের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু জানান, ‘আমরা চিঠি নিয়ে সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসেছি। ২০ মিনিট ধরে অপেক্ষা করছি। তবে প্রধামন্ত্রীর কার্যালয়ে কেউ দেখা করতে আসেননি।’

তবে গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রের অনুষ্ঠানে যাবে না বলে আগেই জানিয়ে দিয়েছে ঐক্যফ্রন্ট নেতারা।

আগামীকাল ২ ফেব্রুয়ারি একাদশ সংসদ নির্বাচনের আগে যে ৭৬টি দলের সঙ্গে সরকার সংলাপ করেছে তাদের আবারও গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল বৃহস্পতিবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ঐক্যফ্রন্টের কেউ যাবে না। ভোট ডাকাতির পর চা চক্র প্রহসন ছাড়া কিছুই না। আমরা এতে যাওয়ার প্রয়োজন মনে করি না।’