পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ

খেলা ডেস্কঃ স্প্যানিশ ফুটবল লিগে জয় পেয়েছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে গ্যালাকটিকোরা। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠে এসেছে জিদানের শিষ্যরা।

ঘরের মাঠের এই ম্যাচে এদিন একাদশে বেশ পরিবর্তন আনেন কোচ জিদান। নিয়মিত একাদশ থেকে আটটি পরিবর্তন করেন তিনি। গোলরক্ষক থিবো কোর্তোয়া, এডেন হ্যাজার্ড, করিম বেনজেমা, হামেস রদ্রিগেজ সবাই ছিলেন সাইড বেঞ্চে। স্কোয়াডেই ছিলেন না গ্যারেথ বেল।

সান্তিয়াগো বর্নাব্যুতে ম্যাচের অষ্টম মিনিটে একটি গোলের সুযোগ নষ্ট করেন রিয়ালের লুকা ইয়োভিচ। তবে ৩৬ মিনিটে ঠিকই গোলের দেখা পায় রিয়াল। টনি ক্রুসের পাস থেকে বল পেয়ে ডি বক্সের বাইর থেকে দারুণ শটে বল জালে পাঠান ব্রাজিলিয়ান স্ট্রাইকার ভিনিসিয়াস জুনিয়র।

বিরতির পর শুরুতে আবারও গোলের সুযোগ হাতছাড়া করেন ইয়োভিচ। ৫৭ মিনিটে গোলের দেখা পেয়েছিলেন তিনি। কিন্তু ভিডিও অ্যাসিসট্যান্স রেফারির সহযোগিতার অফ-সাইডের কারণে গোলটি বাতিল করা হয়।

৭১ মিনিটে ভিনিসিয়াসের পরিবর্তে মাঠে নামেন আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো। মাঠে নেমেই গোলের দেখা পান তিনি। ৭২ মিনিটে মাঝ মাঠ থেকে কাসিমিরোর বাড়িয়ে দেওয়া লম্বা পাস থেকে বল পেয়ে যান রদ্রিগো। পেনাল্টি ডি বক্সের বাম দিক দিয়ে ঢুকে দুই ডিফেন্ডারে মাঝখান দিয়ে ডান পায়ের বাঁকানো শটে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান।

এরপর আর কোনো দল গোলের দেখা না পেলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা। এই জয়ে ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ।