ফকিরহাটে ৭০ উর্দ্ধ ব্যাক্তিকে শিশু ধর্ষন মামলায় ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাটের জাড়িয়া-কাহারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষন মামলায় জাড়িয়া-কাহারডাঙ্গা গ্রামের আঃ ছত্তার শেখ নামের এক ৭০উর্দ্ধ এক ব্যক্তিতে আসামী করে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। শিশুটির পরিবার ঐ মামলায় একমাত্র আসামী হিসেবে আঃ ছত্তার শেখকে নাম উল্লেখ করা হয়। উক্ত মামলায় তাকে আটক করা হয়। এই মামলায় আঃ ছত্তারকে ফাসানো হয়েছে এমন অভিযোগে আসামীর পুত্র মোঃ আলাউদ্দিন শেখ সংবাদ সম্মেলন করেন।

বুধবার সন্ধ্যায় ফকিরহাট উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি লিখত বক্তব্যে বলেন, জাড়িয়া-কাহারডাঙ্গা গ্রামের মোজাহের হোসেনের সাথে জমাজমি সংক্রান্ত পূর্ব শত্রæতার জের ধরে আমার পিতা আঃ ছত্তার শেখ (৭৫) এর বিরুদ্ধে একটি হয়রানী মূলক ধর্ষন মামলা ফকিরহাট মডেল থানায় দায়ের করে। আমার পিতা আর্সেনিক রোগে আক্রান্ত সহ নানাবিধ অসুখে অসুস্থ্য। তাকে সম্প্রতি তার ডান পায়ের উরুতে অপারেশন করা হয়। কিন্তু মোজাহের শেখ তাহার আত্মীয় ওমর আলী মোড়ল এর সাথে ষড়যন্ত্র করে আমার বৃদ্ধ পিতার নামে কুৎসা রটানোর জন্য মোজাহের শেখের শিশুকন্যা ধর্ষনের অভিযোগে একটি মামলা করেছে।

তিনি আরও বলেন বিষয়টি সুষ্ঠ তদন্তপূর্বক আমার নির্দোষ বৃদ্ধ ও অসুস্থ পিতা ন্যায় বিচার পাই এবং যাহাতে তার হয়রানী না হতে হয় তার জন্য পুলিশ প্রশাসন সহ সাংবাদিকদের প্রতি মানবিক আবেদন করেন। উল্লেখ্য, লখপুর ইউনিয়নের জাড়িয়া-কাহারডাঙ্গা গ্রামের মোজাহার শেখের শিশুকন্যা তৃতীয় শ্রেণির ছাত্রী ৬জুলাই বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় স্কুলে যাওয়ার পথে ধর্ষনের শিকার হয় এমন অভিযোগে থানায় একটি মামলা হয়। যার নং-০৪, তারিখ-০৭/০৭/২০১৯ইং।