ফেনীতে অভিযান চালিয়ে র‌্যাবের এক ভুয়া সদস্যকে আটক

ফেনী: ফেনী শহরের রামপুরে অভিযান চালিয়ে মো. ইকবাল হোসেন (৪০) নামে র‌্যাবের এক ভুয়া সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাব জানায়, সোমবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাত ৯টার দিকে চাঁদাবাজি করার সময় তাকে আটক করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় তার কাছ চাঁদাবাজির ৪৭ হাজার ৩৪০ টাকার উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সহকারী পরিচালক) সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, চাঁদাবাজির খবর পেয়ে পৌরসভার রামপুরে ভূঞা বাড়ির সামনে অভিযান চালায় র‌্যাব-৭ সদস্যরা। এসময় ওই এলাকার স্থানীয়দের সহায়তায় মাতৃছায়া নামীয় একটি ভবনের পাঁচতলার ভবনের ছাদে চাঁদা আদায়ের সময় ইকবাল হোসেনকে আটক করা হয়। ইকবাল ছাগলনাইয়ার দৌলতপুরের মো. শামসুল হুদার ছেলে। এসময় তার কাছ থেকে চাঁদাবাজির ৪৭ হাজার ৩৪০ টাকার উদ্ধার করা হয়।

মো. নুরুজ্জামান জানান, আটক ইকবাল দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদা আদায় করতেন এবং চাঁদা না দিলে ক্ষতি করার হুমকি দিতেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।