ফোটোশ্যুটে বিপর্যয়, শুয়োরের দাপটে দিশাহারা বিকিনি-সুন্দরী, রইল ভিডিও

বিনোদন ডেস্কঃ মিশেল ভেবেছিলেন মিষ্টি সব শুয়োরছানাদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলবেন। কিন্তু ঘটনা ঘটল উল্টো।

দ্বীপের নামই ‘পিগ আইল্যান্ড’। বাহামাসের এই দ্বীপে মানুষ থাকে না। থাকে শুয়োরেরা। আর সেখানে ফোটোশ্যুট করতে গিয়েই বিপাকে পড়লেন সুন্দরী মডেল মিশেল লেওইন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ৩২ বছর বয়সি এই ফিটনেস মডেল ভেনিজুয়েলার বাসিন্দা। পিগ আইল্যান্ডের মনোরম সৈকতে সাদা বিকিনি পরে তিনি হাজির হয়েছিলেন কিছু ছবি তোলার উদ্দেশ্যেই।

পিগ আইল্যান্ডের বাসিন্দা শুয়োরেরা ‘ফেরাল পিগ’ নামে পরিচিত। তাদের বুনো শুয়োর বলা যায় না। তারা নাকি পোষা শুয়েরদেরই বংশধর। কোনও এক কালে তাদের এই দ্বীপে ছেড়ে গিয়েছিল নাবিকরা। আবার কারোর মতে, জাহাজডুবি হয়ে এই শুয়োরেরা এই দ্বীপে ওঠে। তার পর থেকে এই জনহীন দ্বীপে তারা বংশবিস্তার করেছে। দ্বীপটিতে তারাই রাজ করে আজ।

যাই হোক, মিশেল ভেবেছিলেন মিষ্টি সব শুয়োরছানাদের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলবেন। কিন্তু ঘটনা ঘটল উল্টো। তিনি পোজ দেওয়ার সঙ্গে সঙ্গেই কিছু ধেড়ে শুয়োর তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে আর তাদেরই একজন তাঁর নিতম্বে বসাল কামড়।

প্রাথমিক ভাবে মিশেল হকচকিয়ে গেলেও পরে সামলে নেন। মধুর হেসে কামড়ের জায়গায় ক্রিম লাগাতে শুরু করেন। আর স্প্যানিশে জানান, তাঁকে কামড়ে দিয়েছে শুয়োরটি।

ভিডিও দেখুন

View this post on Instagram

🐷🤨🤷🏼‍♀️😂

A post shared by Michelle Lewin (@michelle_lewin) on

পুরো ঘটনার ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেন মিশেল। এই মুহূর্তে সেই পোস্ট ভাইরাল।

মিশেলের স্বামী জিমি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর আঘাত তেমন গুরুতর নয়।