বগুড়ায় এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়া: বগুড়ায় আপেল (৩৫) নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা এবং তার বড় ভাই আল মামুনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। নিহত আপেল বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় একজন কর্মী। তার বড় ভাই আল মামুন গোকুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া সদর উপজেলার রংপুর মহাসড়কে পাকুড়তলা এলাকায় ঘটনাটি ঘটে।
জানা যায়, আপেল ও তার বড় ভাই মামুন গরু কেনার জন্য বাসযোগে গোবিন্দগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে চন্ডিহারা বন্দরের আগে পাকুড়তলা নামক স্থানে কিছু লোক বাসটি থামায়। পরে তাদের বাস থেকে নামিয়ে মহাসড়কের পাশে একটি লিচু বাগানে নেওয়া হয়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা করা হয় দুই ভাইকে। এতে ঘটনাস্থলেই আপেলের মৃত্যু হয় এবং তার ভাই মামুন আহত হয়। পরে স্থানীয় লোকজন মামুনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আর কে বি রেজাব বাংলানিইজকে জানান, বাস থেকে নামিয়ে নেওয়ার বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন দুই ভাইকে সকালে মহাস্থান বন্দরে দেখেছে। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে।