বরগুনায় গরু কিনতে গিয়ে মালিকের কাছে হামলার শিকার ব্যবসায়ী

এইচ এম কাওসার মাদবর বরগুনা থেকে: বরগুনার তালতলী উপজেলার পশ্চিম বাদুরগাছা গ্রামের আজ সকালে ১১ মে শনিবার ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী কে মারধর করে ৯৫ হাজার টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বাদুরগাছা গ্রামের গরু ব্যবসায়ী তৈয়ব আলী সিকদার শনিবার সকালে একই গ্রামের খালেক হাওলাদারের বাড়ীতে দুইটি গরু কিনতে যায়। গরুর মালিক খালেক হাওলাদার (গরুর মালিক) ওই গরু দুটির দাম  ৬০ হাজার টাকা চান। গরু ব্যবসায়ী  ওই গরুর দাম বলেন ৪৫ হাজার টাকা। ব্যবসায়ী তৈয়ব আলী গরুর দাম কম বলায় খালেক হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়।এক পর্যায় (গরুর মালিক) ক্ষিপ্ত হয়ে, তার ছেলে মজিবর হাওলাদার, বেল্লাল হাওলাদার ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার গরু ব্যবসায়ীকে বেধরক মারধর করেন। পরে ওই ব্যবসায়ীর পকেটে থাকা ৯৫ হাজার টাকা তারা ছিনতাই করে নিয়ে যায়।স্থানীয় লোকজন তৈয়ব আলীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
 আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, আহত তৈয়ব আলী সিকদারের বাম চোখের নিচে কাটা ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখমের চিহৃ রয়েছে।
আহত তৈয়ব আলী সিকদার বলেন, গরুর দাম কম বলায় ক্ষিপ্ত হয়ে খালেক হাওলাদার তার ছেলে মজিবর, বেল্লাল ও ভাইয়ের ছেলে খবির হাওলাদার আমাকে মারধর করে।আমার পকেটে থাকা ৯৫ হাজার টাকা তারা ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগ করেন।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি বলেন এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।