বরগুনার বেতাগীতে এক শিশুকে ধর্ষণ করে হত্যা করেছে দুর্বৃত্তরা

বরগুনা প্রতিনিধি: বরগুনা জেলার বেতাগী উপজেলার ৪ নং মোকামিয়া   ইউনিয়নে পরিত্যক্ত ডোবা থেকে ৬ বছরের এক শিশুর লাশ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া দরবারের পশ্চিম পাশে পরিত্যক্ত ডোবা থেকে তামিমা নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
 মাছুয়াখালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলেন  তামিমা আক্তার( ৬) তিনি মোকামিয়া ইউনিয়নের মো শহিদুল ইসলাম এর মেয়ে।ও মোকামিয়া দরবারের সাবেক মুয়াজ্জিন এর নাতি।
শহিদুল ইসলাম জানান, আজ সকালে বাসা থেকে প্রতিদিনের মত ড্রেস পরে স্কুলে যায় কিন্ত স্কুল ছুটি হলেও ফিরে নি তামিমা ,দীর্ঘসময় অপেক্ষার পর তার পরিবার খোজাখুজি করে এবং মাইকিং করে  অবশেষে সন্ধার পূর্ব মুহূর্তে বাড়ির অদূরে একটা ভিটায় পানির মধ্যে হাবিব ও শামিম নামের এক প্রতিবেশি দেখতে পেয়ে তার পরিবারকে জানায়।
বেতাগী থানার পুলিশ ইনচার্জ কামরুজ্জামান জানান, ঘটনা স্থলে গিয়ে দেখা গেল মেয়েটি পানিতে ভেসে আছে,পাশেই তার স্কুল ব্যাগ,পরনের পাজামা পাশেই পরে আছে, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি মেয়েটিকে ধর্ষন করে হত্যা করা হয়েছে। তদন্ত ছাড়া আর কিছুই বলা সম্ভব হচ্ছে না বলেও তারা জানান।