বাউফলে প্রেমিক-প্রেমিকা উধাও, থাণায় মামলা !

কহিনুর বাউফল(পটুয়াখালী) সংবাদ দাতা ঃ  পটুয়াখালী জেলার বাউফলে প্রেমিক-প্রেমিকা উধাও হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় প্রেমিকের বড় ভাই মজিদ আকনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বাউফল পৌরসভার তিন নম্বর ওয়ার্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাউফল পৌরসভার দুই নস্বর ওয়ার্ডের নজরুল ইসলামের মেয়ের সঙ্গে তিন নস্বর ওয়ার্ডের বাসিন্ধা আঃ রশিদ আকনের ছেলে মোঃ অহিদুল ইসলামের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। পারিবারিক ভাবে তাদের এ সম্পর্ক মেনে না নেয়ায় গত ৩ তারিখ রোজ বৃহস্পতিবার উভয়ই পরিবারকে না জানিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনার পর ওই দিন অহিদুলের বড় ভাই মজিদ নিজে ভাই অহিদুলের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরে গত সোমবার সকালে প্রেমিকার ভাই মাহামুদ হাসান থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার আসামী ছিল মজিদ।

গ্রেপ্তারকৃত মজিদ বলেন, প্রেম করতে গিয়ে আমার ভাই আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা নিয়ে ওই মেয়ের পিছনে খরচ করত । এতে আমার ব্যবসা প্রতিষ্ঠান ধংস হয়ে গেছে। বারবার নিষেধ করা সত্তে¡ও সে আমাদের কথা শুনে নাই। সে মেয়েকে নিয়ে পালিয়ে যাবে বলে মাঝে মাঝে আমাদের কাছে বলত। তাই মেয়েকে অপহরণ করা হয়নি। মেয়ে নিজের ইচ্ছাই তার ভাইয়ের সাথে পালিয়ে গিয়েছে। এ সময়ে ছেলে এবং মেয়ে উভয়ই মেয়ের পক্ষের লোকজনের কাছে আছে বলে দাবী করেন তিনি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দোকার মোস্তাফিজুর রহমান বলেন, মামলায় অভিযোগের প্রেক্ষিতে আসামী মজিদতে গ্রেপ্তার করেছে এসআই আশিকুর রহমান।