বাউফল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ

কহিনুর বাউফল (পটুয়াখালী) সংবাদ দাতা ঃ  বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে পটুয়াখালীর বাউফলে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরন করার উদ্দেশ্যে ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৪৫০০ টি গাছের চারা বিতরন করা হয়েছে। ৩১ আগষ্ট শনিবার সকাল ১০.০০ টায় উপজেলার ০৬ নং কনকদিয়া ইউপি ভবন অডিটোরিয়ামে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানদের সমন্বয়ে এক আলোচনা সভা শেষে এ গাছের চারা বিতরন করা হয়।

এ সময় ইউনিয়নের ১৮ টি প্রাথমিক বিদ্যালয়, ০৪ টি মাধ্যমিক বিদ্যালয় ও ০৩ টি মাদ্রাসা সহ মোট ২৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৫০০ টি চারা বিতরন করা হয়। কনকদিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী হাওলাদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম রাসেল,আয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যনেজিং কমিটির সভাপতি মোঃ মাজহারুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য , বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে পটুয়াখালী জেলায় ১০ লক্ষ গাছের চারা বিতরনের অংশ হিসেবে এই চারা বিতরন করা হয়।