বিমানের উপর আছড়ে পড়ল আরেক বিমান

আন্তর্জাতিক ডেস্কঃ লন্ডনের গ্যাটউইক বিমানবন্দর থেকে যাত্রা করার পর টার্মিনালেল বাইরে একটি বিমান অপর আরেকটি বিমানের উপর আছড়ে পড়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। বিমান দুটির একটি ইজি জেটের অপরটি কেএলএম এর।

ব্রিটিশ দৈনিক ডেইলি স্টারের এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, ইজি জেট এয়ারবাস এ৩২০ বিমানটি লন্ডনের গ্যাটউইক বিমানবন্দর থেকে ছাড়ার সময় কেএলএম এর বোয়িং ৭৩৭ বিমানটিও মাদ্রিদের উদ্দেশে যাত্রা করে। তখনই ঘটে দুর্ঘটনা।

প্রতিবেদনে জানানো হয়েছে, উড্ডয়ন করার পর ইজি জেটের বিমানটি টার্মিনালের বাইরে কেএলএম এর বিমানের উপর আছড়ে পড়ে। ইজির বিমানটির একটি পাখা গিয়ে অপর বিমানটিতে আঘাত করে। ছবিতে দেখা যাচ্ছে, ইজির বিমানের পাখা কেএলএম এর বিমানের মধ্যে আটকে আছে।

আরও পড়ুন > সৌদিকে যুদ্ধের হুঁশিয়ারি কাতারের

ইজি জেটের ওই বিমানের এক যাত্রী এক টুইটার পোস্টে জানিয়েছেন, ‘আমস্টারডাম থেকে লন্ডনের আসা আমার ইজি জেট ফ্লাইটটি কিছুক্ষণ আগে অন্য একটি বিমানের উপর আছড়ে পড়েছে। আমরা বিমানের মধ্যে আটকা ছিলাম।‘

কেএলএম এর একজন মুখপাত্র বলেছেন, উড্ডয়নের প্রস্তুতি নেয়ার সময় দুটি বিমানই যখন পেছনে সরে আসছিল তখনই ঘটনাটি ঘটে। ইজি জেটের এক মুখপাত্র বলেছেন, স্ট্যান্ড থেকে দুটি বিমান পেছনে সরে আসার সময় একটি অপরটির উপর আছড়ে পড়ে।