ভাতুরিয়া ইউনিয়নে সন্ত্রাসী হামলায় ইটভাটা শ্রমিক গুরুতর আহত

মোঃ আনোয়ার হোসেনঃ ঠাকুরগাও জেলা হরিপুর উপজেলায় ৬ নং ভাতুরিয়া ইউনিয়নের মোঃ মকিম উদ্দিন,পিতাঃ দবির উদ্দিন গ্রামঃ মুলকান(গড়ভবানিপুর),উপজেলা হরিপুর,।মকিম উদ্দিন এম,এ,বি ব্রিক্স ইট ভাটা কাজ করে সন্ধ্যায় কাঠালঁডাঙ্গী বাজারে নিত্য প্রয়োজনীয় খরচের জন্য গেলে, বাজারের সংসারের খরচ করে বাড়ি ফেরার সময় ৬.৩০ মিনিটে ইউনিয়ন পরিষদের সামনে রাস্তার মোড়ে।
একদল সন্ত্রাসী অতর্কিত ভাবে লাঠি রড ও রামদা দেশী অস্ত্র দিয়ে পেটাতে থাকে।মকিম উদ্দিন জীবন বাচাঁনোর জন্য চিৎকার করিলে। বাজারের লোক জন এসে মকিম উদ্দিন কে উদ্ধার করে।প্রাথমিক ভাবে স্থানীয় ভাবে পল্লী চিকিৎসক এর নিকট চিকিৎসা নেওয়ার পরে গতকাল ৯-১১-২০১৯ ইং হরিপুর সদর হাসপাতালে রাত্রি ৯.৫০ মিনিটে ভর্তি করা হয়। হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ আব্দুস সামাদ চৌধুরী নিকট মোঃ মকিম উদ্দিনের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাওয়া হলে,তিনি জানান তার শারীরিক অবস্থা এখন কিছুটা ভাল।
পায়ের আঘাত গুরুতর হওয়ায়, সঠিক অবস্থা এক্সরে না করলে কিছু বলা যাবেনা। তবে তাকে চিকিৎসা পত্র দিচ্ছি। মকিম উদ্দিনের পরিবারের লোকজন জানান, বর্তমানে তারা আতংকে দিনপাত করছে।পরিবার লোকজন আরো বলেন,তারা কোন রাজনীতিরর সঙ্গে জড়িত নন। আমাদের ইউনিয়নে প্রায়ই সন্ত্রাসী বাহিনীর হামলা হচ্ছে কেউ তো মুখ খুলে বলতে পারেনা।  আমরা গরীব মানুষ মামলা করলে আরো বিপদে পরবো।
সন্ত্রাসী বাহিনী কারা পরিচালিত করে প্রশাসন থেকে উপর মহল সবাই জানে। হরিপুর আইনের শাসন বলতে কিছু নাই। মকিম উদ্দিনের নিকট তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান, বুকে প্রচন্ড ব্যথা অনুভব করছি কথা বলতে পারিনা,পায়ের আঘাতে ব্যাথা সহ্য হয়না।তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন করছি এই সন্ত্রাসী বাহিনীর যেন বিচার  হয়।