মাইয়ের সঙ্গে শাশুড়ির বিয়ে; ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুরে জামাইয়ের সঙ্গে শাশুড়ির জোরকরে বিয়ে দেওয়ার ঘটনায় হাদিরা ইউপি চেয়ারম্যান কাদের তালুকদারসহ ১১ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। পরে গোপালপুর আমলি আদালতের বিচারক শামছুল হক মামলাটি আমলে নিয়ে গোপালপুর থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

রোববার (২৭ অক্টোবর) গোপালপুর আমলি আদালতে শাশুড়ি মাজেদা বেগম বাদী হয়ে হাদিরা ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও কাজীসহ ১১ জনের বিরুদ্ধে আইন লঙ্ঘন, শারীরিক নির্যাতন ও ধর্মীয় অবমাননার অভিযোগে মামলাটি দায়ের করেন।

জামাতা মোনছেল জানান, তার সঙ্গে শাশুড়ির বিয়ে দিয়েই তারা থেমে যাননি। অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছে আসামিরা। নিরাপত্তার কথা চিন্তা করে এবং শাস্তির দাবিতে মালাটি করা হয়েছে। তিনি এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান।

বাদীর আইনজীবী মোহাম্মদ হাবিবুর রহমান জানান, আইন লঙ্ঘন, ধর্ম অবমানা, শারীরিক নির্যাতন ও মানহানির বিষয় উল্লেখ করে ১১ জনের বিরুদ্ধে মামলায় দায়ের হয়েছে। এটি একটি চাঞ্চল্যকর ঘটনা। আমাদের কাছে মামলার স্বপক্ষে যথেষ্ট সাক্ষী ও প্রমাণ রয়েছে। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে বলে তিনি আশাবাদী।