মাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক ৬১পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে ১১ মে আনুমানিক রাত ১১ টার সময় মাদারীপুর জেলার শিবচর থানার সরকারী বোরহামগঞ্জ কলেজ এলাকায় অভিযান চালিয়ে ৬১ পিস ইয়াবাসহ মিলন মন্ডল(১৯)নামে এক মাদক ব্যাবসাীকে গ্রেফতার করে।

মাদারীপুর জেলার শিবচর থানার গুয়াতলা গ্রামের নির্মল মন্ডলের ছেলে মিলন মন্ডল। এসময় আটককৃত আসামীর নিকট হতে ১টি কালো রংয়ের জিপার পলিব্যাগের মধ্য হতে ৬১পিস ইয়াবা ট্যাবলেট যাহার মধ্যে সাদা রংয়ের ৫৭পিস ও লালচে গোলাপী রংয়ের ৪পিস ও মাদক বিক্রিত নগদ ৭,৩১০/-টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ সূত্রে জানা যায় আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার শিবচর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলমতসহ মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।