মানিকগঞ্জের কাটিগ্রাম বাজারে এক যুবককে পিটিয়ে হত্যা 

জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ  জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম বাজারে বিপ্লব হোসেন (২৬)নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে কাটিগ্রাম বাজারের পাহারাদাররা। পাহারাদার দের দাবি রাত দুইটার দিকে বিপ্লব হোসেনকে বাজারে পেয়ে চুর সন্দেহে তাকে পেটানো হয়। মৃত বিপ্লব হোসেন সদর উপজেলার মানরা গ্রামের মৃত শহীদ আলীর ছেলে। বুধবার দিবাগত রাত দুইটার দিকে এই ঘটনাটি ঘটে।
সদর থানার পুলিশ সদস্য এসআই মনিরুজ্জামান এর সাথে কথা বলে জানা যায়, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিপ্লব হোসেনের মরদেহ উদ্ধার করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ বিষয়কে কেন্দ্র করে তিন পাহারাদারকে আটক করেছে বলেও জানান তিনি ।
এ বিষয় সম্পর্কে বিপ্লব হোসেনের কাকা মাহফুজের সাথে কথা বলে জানা যায়, বুধবার সন্ধ্যা থেকে বিপ্লব হোসেন নিখোঁজ ছিল।  তারা অনেক খোঁজাখুঁজির পরও বিপ্লব হোসেনের কোন সন্ধান পায়নি।
বিপ্লব হোসেনের দাদি লাভলী বেগমের সাথে কথা বলে জানা যায়,বিপ্লব হোসেনের মৃত্যু একটি সন্দেহজনক মৃত্যু। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা এই বিষয় নিয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।