মারা গেছেন রক এন রোলের কিংবদন্তি গায়ক লিটল রিচার্ড

বিনোদন ডেস্কঃ না ফেরার দেশে চলে গেলেন রক এন রোলের কিংবদন্তি গায়ক ও গীতিকার লিটল রিচার্ড। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। পরিবারের বরাত দিয়ে শিল্পীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে খবর প্রকাশ করেছে নিউইয়র্ক টাইমস, বিবিসিসহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন লিটল রিচার্ড। তার সাবেক মুখপাত্র ডিক অ্যালেন জানান, টেনেসি রাজ্যের ন্যাশভিলে নিজের বাড়িতে মারা গেছেন রিচার্ড। মৃত্যুর সময় শিল্পীর পাশে ছিলেন তার ভাই, বোন ও ছেলে ড্যানি পেনিম্যান। বিনোদনমূলক ওয়েবসাইট টিএমজিকে লিটল রিচার্ডের বেজ গিটারিস্ট চার্লস গ্লেন জানান, টানা দুই মাস ধরে অসুস্থ ছিলেন কিংবদন্তি এই শিল্পী।

১৯৩২ সালের ৫ ডিসেম্বর জর্জিয়ায় জন্মগ্রহণকারী রিচার্ড ওয়েন পেনিম্যান হিসাবে পরিচিত লিটল রিচার্ড ১৯৮৬ সালে রক অ্যান্ড রোল হল অব ফ্রেমে প্রথম অন্তর্ভুক্ত হন।

কিংবদন্তি গায়ক রিচার্ড ১৯৪৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত গান করেছেন। তার বিখ্যাত গানের মধ্যে রয়েছে- ‘গুড গলি মিস মলি’, ‘টুটি ফ্রুটি’, ‘রিপ ইট আপ’, ‘লং লং স্যালির’ উল্লেখযোগ্য। ১৯৮৬ সালে রক অ্যান্ড রোল হল অব ফেমে স্থান পাওয়া বিখ্যাত ব্যক্তিদের মধ্যে তিনি অন্যতম।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মে ১০, ২০২০