মিঠু আর শাহীন তো চাঁদাবাজ বললেন ৪৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল

প্রবীন কিশোর/ রুবেলঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুর শফি ওরফে গোল্ডেন শফি সাবলীল ভাষায় বলে দিলেন এ কে এম সামুদুজ্জামান মিঠু ও শান্মীন আহম্মেদ শাহীন এদের চাঁদাবাজি বন্ধ করে দিলে এরা আমার বিরুদ্ধে বিভিন্ন পত্র-পত্রিকায় টাকা-পয়সা দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করতে শুরু করে, তারা আমার মান-সম্মান নষ্ট করার পায়তারা করে যাচ্ছে।

                                                                                                              ৪৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল

শফিকুল শফি ক্রাইম পেট্রোল বিডিকে জানান; এ কে এম সামুদুজ্জামান মিঠু দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তিনি দীর্ঘদিন যাবৎ হাজী ক্যাম্পের ইজিবাইক, অটোরিক্সা থেকে চাঁদাবাজি করে আসছে। শফিকুল শফি আমাদের প্রতিবেদককে আরো জানান; ২০০ থেকে ২৫০টি গাড়ী থেকে গড়ে ১৫০টাকা করে চাঁদা আদায় করত মিঠু।

খোজ নিয়ে জানা যায় প্রতিদিন গড়ে ত্রিশ হাজার টাকা আদায় করা হত যা প্রতি মাসে টাকার পরিমাণ দাঁড়ায় নয় লক্ষ টাকা। অন্য দিকে শফিক আমাদের প্রতিবেদককে বলেন; শাহীন একজন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হয়ে চাঁদাবাজি করত, কশাইবাড়ী রেলগেট এলাকায়, সেখানেও গাড়ীর পরিমাণ দুইশত, চাঁদার হার ১২০ টাকা, প্রতিদিন আদায় করা হত ২৪ হাজার টাকা প্রতি মাসে যার পরিমান দাঁড়ায় সাত লক্ষ বিশ হাজার টাকা।

শফিক সাহেব আরো বলেন আমি গরীব আর অসহায় মানুষের জন্য কাজ করি এটা কি আমার অপরাধ?, শফিকুল সাহেবের বিরুদ্ধে চাঁদাবাজির অনেক অভিযোগ রয়েছে, বিমান বন্দর পাকিং এরিয়া দখল করে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা।

এ ব্যাপারে শফিক সাহেব প্রশ্ন করা হলে তিনি বলেন; আমি চাঁদাবাজি করি কি না তা আপনারা সিভিল এভিয়েশনে খোজ নিলে জানতে পারবেন। আমাদের প্রতিবেদক শফিকুল সাহেবের কাছে জানতে চান যে, কেন কয়েক মাসে আগে তার বিরুদ্ধে যমুনা টিভির টিম থ্রী সিক্সটিন ডিগ্রিতে নিউজ হয়েছিল? শফিক সাহেব সু-কৌশলে প্রশ্ন এড়িয়ে যান, শফিক সাহেবের কাছে প্রশ্ন ছিল কেন তাকে গোল্ডেন শফি ডাকা হয়? তিনি বলেন; আমি কিছু জানিনা।

বিস্তারিত আসছে……।