মুজিববর্ষঃ বঙ্গবন্ধুর প্রতি বাংলালিংকের শ্রদ্ধা

বিশেষ প্রতিবেদকঃ জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।
জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে এ কর্মসূচি উদযাপন করা হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
এসময় অপারেটরটির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ, চিফ লিগ্যাল অফিসার জাহরাত আদিব চৌধুরীসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
তাইমুর রহমান বলেন, এ বিশেষ দিনে আমরা জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করতে চাই। এর পাশাপাশি তিনি যে আধুনিক রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখেছিলেন তার নির্মাণে প্রতিনিয়ত অবদান রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করছি। তার অতুলনীয় নেতৃত্ব এবং আত্মত্যাগ আমাদের মানুষের সেবা করার এবং তাদের জীবনকে সমৃদ্ধ করার লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে যেতে উৎসাহিত করে। আমরা সবসময় তার আদর্শকে অনুপ্রেরণার উৎস হিসেবে রাখতে চাই।
বাংলালিংক সবসময় ডিজিটাল উদ্যোগের মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ, জানানো হয় বিজ্ঞপ্তিতে।