মেহেরপুরে দুই দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় একজনের মৃত্যু

বন্দুকযুদ্ধ

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের একটি আমবাগানে দুই দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় ইসমাইল হোসেন বাক্কা (৩০) নামে একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) ভোর রাত ৩টার দিকে নতুন দরবেশপুর গ্রামের সিরাজুল ইসলামের আম বাগানে এ ঘটনা ঘটে। নিহত বাক্কা পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ার মৃত সাদেক আলীর ছেলে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মেহেরপুর সদর উপজেলার বারাদী ক্যাম্পের ইনচার্জ এস আই আব্বাস আলী জানান, সদর উপজেলার নতুন দরবেশপুর এলাকায় গুলির শব্দ শুনে সেখানে অভিযানে যান পুলিশ সদস্যরা। পরে একটি আমবাগানে গুলিবিদ্ধ অবস্থায় বাক্কাকে পড়ে থাকতে দেখা যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
তিনি জানান, ভোরে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তারাই বাক্কার পরিচয় শনাক্ত করেন। সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি নিহত বাক্কার মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এসআই আব্বাস আলী।