যমুনা ফিউচার শপিং মল একটি বিশ্বমানের শপিং মল হিসেবে গড়ে তুলা হয়েছে: তথ্যমন্ত্রী

এস,এম,মনির হোসেন জীবন: আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি) বলেছেন, যমুনা ফিউচার শপিং মল এশিয়ার মধ্যে একটি বিশ্বমানের শপিং মল হিসেবে গড়ে তুলা হয়েছে। বাংলাদেশের অন্যতম বৃহৎ শপিং হল হল এটি। এখানকার প্রশস্ত শপিং মলে দেশী বিদেশী বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের পণ্য সামগ্রি বিক্রি হয়ে থাকে।

আজ রোববার (১০ নভেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর যমুনা ফিউচার শপিং মলের দ্বিতীয় তলায় অবস্থিত ডিসিসি কর্ণার রাইয়ান’স ব্র্যান্ডস কালেকশন দোকান নম্বর ১(এ) ৪৭ (বি) ফিতা কেটে শুভ উদ্বোধনী অনুষ্টানে তিনি প্রথান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এর আগে অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান ম্হামুদ (এমপি) কেক কেটে রাইয়ান’স ব্র্যান্ডস কালেকশন দোকানের শুভ উদ্বোধন করেন।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যিনি দোকানের মালিক তিনি আমার নির্বাচনী এলাকার মানুষ। আমি আশা করি তার ব্যবসা যেন সফল হয়। তিনি যেন ভাল ভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন। ক্রেতা ও জনসাধারণ যেন উন্নত মানের জিসিনপত্র সরবরাহ ও বিক্রি করতে পারেন। আমি তার ব্যবসায়ীক সফলতা কামনা করি।

এসময় তথ্যমন্ত্রী যমুনা ফিউচার শপিং মলের ডিরেক্টর ড. আলমগীর হোসেনের উদ্দেশ্যে করে বলেন, আগামী দিনে যেন তাদের এই বৃহৎ শপিং মলের সামনের অংশে সৌন্দর্য্যবর্ধনের জন্য উন্নতমানের বৃক্ষ রোপন করা হয়। মার্কেটের সামনে সৌন্দর্যবর্ধনের কোন বিকল্প নেই। সে জন্য তিনি যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষকে আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর হোসেন যুবরাজ, যমুনা ফিউচার শপিং মল ডিসিসি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদ মো: মিজানুর রহমান, যমুনা ফিউচার শপিং মল এর ডিরেক্টর ড. আলমগীর হোসেন, রাইয়ান’স ব্র্যান্ডস কালেকশন দোকানের মালিক মো: আব্দুর রশিদ সহ অন্যান্য ব্যবসায়ীরা এসময় উপস্থিত ছিলেন।