যাত্রাবাড়ী সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবার; ছেলে আহত

সড়ক দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ী পকেটগেট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ইমারত হোসেন (৪৯) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার ছেলে ইমন (২১)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৫টার দিকে ইমারত হোসেন মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মৃতের সহকর্মী আবু বকর বলেন, নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন ইমারত হোসেন। সেখানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

‘অফিস শেষে ইমারত হোসেন ছেলে ইমনকে নিয়ে মোটরসাইকেলে করে নিজ বাড়ি ফরিদপুর যাচ্ছিলেন। যাত্রাবাড়ী পকেটগেট এলাকায় পৌঁছালে বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন বাবা-ছেলে। এসময় পেছনে থাকা একটি বাস চাপা দেয় বাবাকে। দু’জনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান ইমারত হোসেন। ইমন মোটামুটি ভালো আছে। সে হাসপাতালে চিকিৎসাধীন।’

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজেকে বলেন, হানিফ ফ্লাইওভার কুতুবখালী ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত হন বাবা-ছেলে। পরে, তাদের ঢামেক হাসপাতালে নিয়ে গেলে বাবাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।